কালীগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন


প্রকাশিত: ১১:৫০ এএম, ২৭ জুন ২০১৫

গাজীপুরের কালীগঞ্জে পরকীয়া প্রেমের জের ধরে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ পাওয়া গেছে। শনিবার ভোরে উপজেলার বালীগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক স্বামী মো. মাহফুজ হোসেন (৩০)কে আটক করেছে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার বীর হাটাব গ্রামের আনোয়ার মিয়ার ছেলে মো. মাহফুজ হোসেন (৩০) কালীগঞ্জ উপজেলার বালীগাঁও গ্রামের মিলন মিয়ার মেয়ে মুক্তা বেগমকে (২৮) ১২ বছর আগে ভালবেসে বিয়ে করেন। বিয়ের পর থেকে মাহফুজ শ্বশুর বাড়িতেই থাকতো। বর্তমানে তাদের সংসারে মিম (১১) নামের একটি কন্যা সন্তান রয়েছে।

এদিকে, তিন বছর ধরে পরকীয়া প্রেমের সূত্র ধরে স্বামী মাহফুজ মুক্তাকে প্রায়ই শারীরিক নির্যাতন করতো। তারই ধারাবাহিতকায় শুক্রবার রাত ১১টায় শারীরিক নির্যাতন করে। পরে বিষয়টি পারিবারিকভাবে মীমাংসা করা হয়। কিন্তু শনিবার ভোর রাতে মাহফুজ মুক্তাকে সুপরিকল্পতভাবে হত্যা করে। পরে হত্যাকে ভিন্ন খাতে প্রবাহিত করা জন্য মুক্তার গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে এবং পরে এটাকে মাহফুজ আত্মহত্যা বলে প্রচার করে।

এ ব্যাপারে নিহেতর বড় ভাই মো. আলামিন মিয়া বাদি হয়ে শনিবার দুপুরে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন (মামলা নং ১৫)। ঘটনার পর পরই হত্যার সাথে জড়িত স্বামী মাহফুজকে পুলিশ আটক করেন।

কালীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফরিদ উদ্দিন প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি শেষে জানান, মরদেহের উভয় হাত, বাম পা, ডান পাঁজর ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। পরে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর জেলার শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

আব্দুর রহমান আরমান/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।