সিলেটে ২ ছিনতাইকারীকে ধরে পুলিশে দিল ছাত্রলীগ


প্রকাশিত: ০৬:৩৭ এএম, ২৭ জুন ২০১৫

সিলেট নগরের পাঠানটুলায় ছিনতাইকালে ২ ছিনতাইকারীকে ধরে পুলিশে সোর্পদ করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। আটক ২ ছিনতাইকারীও নিজেদেরকে ছাত্রলীগ কাশ্মির গ্রুপের কর্মী বলে দাবি করেছেন। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে নগরীর পাঠানটুলা নর্থ ইস্ট পেট্রলপাম্প ও সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন, আখলিয়া নেহারীপাড়ার বাসিন্দা জামাল আহমদের ছেলে মাছুম আহমদ (২৫) ও কালিবাড়ি এলাকার বাসিন্দা সাইদুর ইসলামের ছেলে রুবেল আহমদ (২৩)।

জানা গেছে, নগরের পাঠানটুলার এডুকেশন হোম সেন্টারের চেয়ারম্যান ইফতেখার হোসেন রিপন সিএনজি অটোরিকশা যোগে বাসায় ফিরছিলেন। তিনি নর্থ ইস্ট পেট্রলপাম্প ও সিএনজি ফিলিং স্টেশনের সামনে যাওয়া মাত্র ২টি মোটরসাইকেলে (সিলেট-হ-১১-২৫৬৭ ও সিলেট থ-১১-১০৭১) করে ৪ জন ছিনতাইকারী তার অটোরিকশার গতিরোধ করেন। একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন।

তখন ওই এলাকায় সিলেট মহানগর ছাত্রলীগের সদস্য সাফায়াত ও শিপলুসহ কয়েকজন নেতাকর্মী আড্ডা দিচ্ছিলেন। রিপনের চিৎকার শুনে তারা এগিয়ে এসে মাছুম ও রুবেল নামের ২ ছিনতাইকারীকে আটক করেন। এসময় অপর দুই ছিনতাইকারী মোটরসাইকেল রেখে পালিয়ে যান।

ছাত্রলীগ নেতা সাফায়াত জাগো নিউজকে জানান, আহত অবস্থায় রিপনকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং ২ ছিনতাইকারীকে হাতেনাতে ধরে পুলিশে সোর্পদ করা হয়।

এদিকে, ঘটনার খবর পেয়ে কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ছিনতাইকারীদের ফেলে যাওয়া মোটরসাইকেল ২টি জব্দ করেছে।

এ ব্যপারে সিলেট কোতোয়ালী থানা পুলিশের ভারপ্রাপাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহমদ জাগো নিউজকে জানান, এটা ছিনতাইয়ের ঘটনা নয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।

ছামির মাহমুদ/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।