৭ দিনেও উদ্ধার হননি রেখা বেগম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৬:৪৮ এএম, ২৯ অক্টোবর ২০১৭

রাজবাড়ীর ইসলামী ব্যাংক থেকে ৯০ হাজার টাকা তুলে বাড়ি ফেরার পথে টাকাসহ নিখোঁজ হওয়ার ৭ দিন অতিবাহিত হলেও উদ্ধার হননি রেখা বেগম (৪৫)। নিখোঁজের পরিবারের দাবি তাকে অপহরণ করা হয়েছে।

নিখোঁজ রেখা বেগম রাজবাড়ী জেলা শহরের বিনোদপুর পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকার সেলিম মীরের স্ত্রী। সংসার চালাতে বাড়ির সামনেই ছোট একটি মুদি দোকানে ব্যবসা করতেন রেখা বেগম ও স্বামী সেলিম মীর।

জানা যায়, মুদি দোকানের কিছু মালামাল কিনতে এবং ধারের টাকা শোধ করতে গত ২৩ অক্টোবর সোমবার দুপুরে ইসলামী ব্যাংক রাজবাড়ী শাখায় ঋণের ৯০ হাজার টাকা তুলতে যান রেখা। বিকেল ৩টার দিকে তিনি টাকা নিয়ে ব্যাংক থেকে আর বাড়ি ফেরেননি। তাকে না পেয়ে ঘটনার পর দিন ২৪ অক্টোবর ছেলে আজিম মীর রাজবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পুলিশ সেই তদন্তের প্রেক্ষিতে উদ্ধার কাজ শুরু করেছে।

রেখা বেগমের ছেলে আজিম মীর জানান, নিখোঁজের পর থেকে রেখা বেগমের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া গেলেও গত বৃহস্পতিবার দুপুরে এক থেকে দেড় ঘণ্টার মতো সময় তার মোবাইল ফোনটি খোলা পাওয়া যায়। সেসময় কথা হয় তার ছেলে আজিম মীর ও পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে।

এসময় রেখা বলেন, তাকে না খাইয়ে আটকে রেখেছে একটি দ্বিতল ভবনে এবং দুপুরে শুধু একটি রুটি খেতে দিয়েছে। তিনি কান্নারত অবস্থায় তার ছেলেকে বলেন, 'ওরা আমার সব টাকা কাইরা নিছে, গত কয়দিন ধইরা একটি বদ্ধ ঘরে আটকাইয়া রাখছে, এখন কইতাছে মাইরা ফেলবে, বাবা তুই আমারে বাঁচা'।

রাজবাড়ী থানার এসআই এনছের আলী বলেন, ২৩ অক্টোবর রেখা বেগম নিখোঁজ হন। এ বিষয়ে তার ছেলে সদর থানায় সাধারন ডায়েরি করেছেন।

রুবেলুর রহমান/এফএ/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।