১২ দিন পর উদ্ধার হলো বৃদ্ধার লাশ, দুই নাতি আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৪:০১ পিএম, ২৪ অক্টোবর ২০১৭

দিনাজপুরের নবাবগঞ্জে নিখোঁজের ১২দিন পর নিজ বাড়ির পায়খানার কুপ থেকে বস্তাবন্দি অবস্থায় এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া গ্রামের।

নিহত বৃদ্ধার নাম বেলি খাতুন (৫৫)। মৃত বেলি খাতুন ওই গ্রামের মৃত সাহাজ উদ্দীনের স্ত্রী। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়। এই ঘটনায় তার দুই নাতিকে আটক করেছে পুলিশ ।

এ ব্যাপারে নবাবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল হাকিম আজাদ জানান, গত ১২ দিন থেকে বেলি খাতুকে খুঁজে পাওয়া যাচ্ছিলনা। মঙ্গলবার ওই এলাকার ইউপি সদস্য হারুনুর রশিদ খবর দেয় যে নিখোঁজ বেলি খাতুনের লাশ তার বাড়িতে পায়খানার কুপের মধ্যে পড়ে আছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কুপ থেকে বস্তাবন্দি ও পা দুটি রশি দিয়ে বাঁধা অবস্থায় লাশটি উদ্ধার করে।

এই ঘটনায় বেলি খাতুনের মেয়ে পক্ষের নাতি জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার বারকান্তি গ্রামের মনোয়ার হোসেনের ছেলে শান্ত (১৬) ও ছেলেপক্ষের নাতি জহির উদ্দিনের ছেলে মোস্তাফিজুর রহমানকে (১৮) জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। তারা দুই জনেই বেলি খাতুনের বাড়িতে থাকত।

৬নং ভাদুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান আসমান জামিন জানান, গত ১২ দিন আগে নিখোঁজ হয় বেলি খাতুন। মঙ্গলবার সন্ধ্যায় তার পায়খানার কুপ থেকে গন্ধ বের হলে ঘটনাটি জানা জানি হয়।

এমদাদুল হক মিলন/এমএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।