মলম পার্টির খপ্পরে পড়ে ব্যবসায়ীর টাকা লুট


প্রকাশিত: ১০:২৪ এএম, ২৩ জুন ২০১৫

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব বাজারে মলমপার্টির খপ্পরে পড়েছেন কাঠ ব্যবসায়ীসহ ৩ জন। এসময় ওই চক্র তাদের নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে সাড়ে ৩ লাখ টাকা লুট করে নিয়ে যান। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী আব্দুল সোবহান বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

ব্যবসায়ী আব্দুল সোবহান জাগো নিউজকে জানান, তারাব বাজারে তার কাঠের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। প্রতিদিন কর্মচারীদের নিয়ে তারা ওই ব্যবসা প্রতিষ্ঠানেই ঘুমিয়ে থাকেন। গত শুক্রবার ভোর রাতে রোজা রাখার উদ্দেশ্যে সেহরি খাওয়ার পরই তিনিসহ কর্মচারী মোয়াজ্জেম ও আজম অচেতন হয়ে পড়েন। এসময় মলমপার্টির সদস্যরা ব্যবসা প্রতিষ্ঠানের ক্যাশে থাকা সাড়ে ৩ লাখ টাকা লুট করে পালিয়ে যান। সকালে ব্যবসায়ীসহ ওই ৩ জনকে অচেতন অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ৪ দিন পর সুস্থ হয়ে ঘটনার বিবরণ দিলে থানা পুলিশ মামলা নেন।

মলমপার্টির চক্র তাদের খাবারে নেশা জাতীয় দ্রব্যে মিশিয়ে তাদের অচেতন করে টাকা লুট করে।

এ বিষয়ে রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জাগো নিউজকে বলেন, মামলায় কয়েকজনকে সন্দেহমূলক আসামি করা হয়েছে। তদন্ত করে ওই চক্রকে গ্রেফতার ও লুট হওয়া টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

মীর আব্দুল আলীম/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।