গাজীপুরে ককটেল ফাটিয়ে জুয়েলারিতে ডাকাতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১১:৪৭ পিএম, ১৩ অক্টোবর ২০১৭

গাজীপুর সিটি কর্পোরেশনের জিরানী বাজার এলাকায় ককটেল ফাটিয়ে একটি জুয়েলারিতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় দোকান কর্মচারী সুনীল সরকার ও দুই নিরাপত্তকর্মীসহ কমপক্ষে তিনজন আহত হয়েছেন। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

জয়দেবপুর থানাধীন চক্রবর্তী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই মো. হারুন অর রশীদ জানান, সোমা জুয়েলার্সের দোকানে ওই ডাকাতির ঘটনা ঘটেছে। তবে ডাকাতরা কী পরিমাণ স্বর্ণালংকার বা টাকা লুটে নিয়েছে তা তাৎক্ষণিকভাবে নির্ধারণ করতে পারেনি দোকান মালিক। এ সময় বাজারের এক নিরাপত্তা কর্মীসহ তিনজন আহত হয়েছেন বলে শুনেছি।

দাকান মালিক দীলিপ কুমার দাসের ছেলে দীপক কুমার দাস ও স্থানীয় সূত্র জানা গেছে, ৮/১০জন ডাকাত ক্রেতা সেজে দোকানে ঢুকে দোকান মালিক দীলিপ কুমারের বুকে পিস্তল ঠেকিয়ে জিম্মি করে ফেলে। এক পর্যায়ে তারা দোকানে থাকা ৫০/৬০ ভরি স্বর্ণ এবং ১০০ ভরির মত রুপা ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। এ সময় দীলিপ পিছন থেকে চিৎকার করলে ডাকাতরা ৫-৬টি ককটেলের বিস্ফোরণ ঘটায়।

এলাকার সাধারণ মানুষ ও দোকান মালিকদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়। অনেকে দৌড়ে পালানোর চেষ্টা করেন। এর ফাঁকে ডাকাতরা মাইক্রোবাস যোগে পালিয়ে যায়।

মো. আমিনুল ইসলাম/আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।