নালিতাবাড়ী ছাত্রলীগ সভাপতিসহ ১৭ জন কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০১:২৫ পিএম, ০৯ অক্টোবর ২০১৭

শেরপুরে নালিতাবাড়ীতে কাঠমিস্ত্রি বিশ্বজিৎ দে নিহতের ঘটনার জেরে হামলা-ভাঙচুরের দ্রুতবিচার আইনের মামলায় উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ১৭ আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার দুপুরে মুখ্য বিচারিক হাকিম মো. সাইদুর রহমানের আদালতে স্বেচ্ছায় হাজির হয়ে তারা জামিনের আবেদন করেছিলেন। পরে তাদের কারাগারে পাঠানো হয়।

তাদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন- নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজিবুল ইসলাম রাজিব (২৪), শহীদ নাজমুল স্মৃতি মহাবিদ্যালয়ের সাবেক জিএস মো. আসাদুজ্জামান সোহেল (৪৫)।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, রোববার একই মামলায় পুলিশের হাতে গ্রেফতার তৌহিদুল ইসলামকে জামিন দিয়েছে আদালত।

এছাড়া গ্রেফতারত আরেক আসামি রানা আহমেদকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের জন্য তদন্তকারী কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিচারক।

গত ১ অক্টোবর সন্ধ্যায় নালিতাবাড়ীতে কাঠমিস্ত্রি যুবক বিশ্বজিৎ দেকে পুলিশ গাঁজাসহ আটকের পর ছেড়ে দিলে মধ্যরাতে তার মৃত্যু হয়।

এর জেরে পরদিন পুলিশের পিটুনিতে তার মৃত্যুর অভিযোগ তুলে স্থানীয়ভাবে মরদেহ নিয়ে বিক্ষোভের একপর্যায়ে উত্তর বাজার হাবিব কমপ্লেক্স ভবন ও এএসএসি সার্কেল অফিসে ইটপাটকেল ছোড়ে ভাঙচুর করা হয়।

এ ঘটনায় ওই ভবনের তত্ত্বাবধায়ক তোফাজ্জল হোসেন বাদী হয়ে ২৭ জনের নাম উল্লেখসহ আড়াই শতাধিক অজ্ঞাতকে আসামি করে মামলা করেন।

হাকিম বাবুল/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।