ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ


প্রকাশিত: ০১:০৯ পিএম, ১৮ জুন ২০১৫

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক ব্যবসায়ীর টাকা অভিনব কায়দায় ছিনতাইকালে মো. শাহ আলমকে (৪২) গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। বৃহস্পতিবার দুপুরে উপজেলার শিমরাইলস্থ হাজী আহসান উল্লাহ সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। আটক শাহ আলম মুন্সিগঞ্জের লৌহজং থানার দিঘলীয়া গ্রামের মৃত হাসে ঢালির ছেলে।

ব্যবসায়ী রিফাত জানায়, ডাচ্ বাংলা ব্যাংকের শিমরাইল শাখা থেকে এক লাখ টাকা উত্তোলন করে তিনি আহসান উল্লাহ মার্কেটের সামনে দিকে যাওয়ার পথে ছিনতাইকারী শাহ আলম তার পথরোধ করে। এরপর তিনি ৫০০ টাকার একটি বান্ডিল ছিনিয়ে নেন। এ সময় রিফাত চিৎকার করলে জনতা এগিয়ে আসলে ওই ছিনতাইকারী টাকাটা তার বলে দাবি করে। পরে ওই টাকা তার প্রমাণ করতে না পারায় জনতা তাকে গণধোলাই দেয়। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ঘটনাস্থলে পৌঁছলে জনতা শাহ আলমকে তাঁর নিকট সোপর্দ করে।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জহিরুলবিষয়পিটিএ ঘটনায় রিফাত বাদি হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের প্রেক্ষিতে দ্রুত বিচার আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

হোসেন চিশতী সিপলু/এআরএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।