জামালপুরে জমি নিয়ে বিরোধে বসতঘরে হামলা


প্রকাশিত: ০১:২০ পিএম, ১৭ জুন ২০১৫

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে বাড়িঘরে হামলা, ভাঙচুর ও মারপিটের ঘটনা ঘটে। এ সময় অন্তত পাঁচজন আহত হয়েছেন। বুধবার বিকালে উপজেলার সাতপোয়া ইউনিয়নের আদ্রা এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের হাটবাড়ি গ্রামের হাকিম মণ্ডল সঙ্গে মূলবাড়ী গ্রামের নতু তালুকদারের ছেলে জাহাঙ্গীর তালুকদারের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে বিকালে জাহাঙ্গীর তালুকদার পুলিশের সহায়তায় ২০/২৫ জনের একটি ভাড়াটে দল নিয়ে ছলিম মন্ডলের বসতবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে।

হামলাকারীরা লাঠিসোঠা, রামদা, শাবল ও হাতুরি দিয়ে একটি বসতঘর গুড়িয়ে দেয় এবং একটি ঘরে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেয়। এ সময় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধলে আমজাদ হোসেন (৪৫), সুরুজ মিয়া (৩৫), জলিল তালুকদারসহ (৩২) অন্তত পাঁচজন আহত হন।

আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনা চলাকালে হামলাকারীদের তাণ্ডবে আদ্রা বাজার এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ফলে স্থানীয় ব্যবসায়ীরা ভয়ে তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে নিরাপদ স্থানে গিয়ে আশ্রয় নেয়।

শুভ্র মেহেদী/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।