দৌলতপুরে যাত্রার নামে অশ্লীল নৃত্য, পুলিশি অভিযান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৭:২৩ এএম, ১৫ সেপ্টেম্বর ২০১৪

কুষ্টিয়ার দৌলতপুরে যাত্রার নামে চলা অশ্লীল ও নগ্ন নৃত্যের মঞ্চ ভেংগে দিয়েছে প্রশাসন। রোববার দিবাগত রাত ১টার দিকে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমুল হক পাভেলের নেতৃত্বে অভিযান চালানো হলে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা তা ভেংগে দেয়।

অভিযান চালানোর সময় অশ্লীল ও নগ্ন নৃত্যে অংশ নেয়া ৪ জনকে আটক করার পর মুচলেখা নিয়ে ছেড়ে দেয়া হয়।

অভিযানে নেতৃত্বদানকারী দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমুল হক পাভেল জানান, উপজেলার রিফায়েতপুর ইউনিয়নের ঘোড়ামারা হাইস্কুল মাঠে যাত্রার নামে অশ্লীল নৃত্যের আসর বসানোর পাশপাশি সেখানে বিভিন্ন প্রকার অনৈতিক কর্মকান্ড চালানো হচ্ছে এমন সংবাদ পেয়ে অভিযান চালানো হয়। এসময় মঞ্চে হাতে নাতে নৃত্যরত অর্ধলগ্ন পোষাকে পাওয়া গেলে তা ভেংগে দেয়া হয় এবং নগ্ন নৃত্য দেখতে আসা দর্শনার্থীদের চলে যেতে বলা হয়।

এসময় ঘটনাস্থল থেকে ৪জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে মুচলেখা নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়েছে বলেও জানান তিনি।

দৌলতপুর থানার ওসি এনামুল হক জানান, প্রশাসন বা আমাদেরকে না জানিয়ে ঘোড়ামারা হাইস্কুল মাঠে অশ্লীল নৃত্য ও মেলার আয়োজন করা হলে তা ভেংগে দেয়া হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।