কুষ্টিয়ায় কোটি টাকার হেরোইনসহ আটক ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৭:১৯ এএম, ১৬ সেপ্টেম্বর ২০১৭

কুষ্টিয়ায় একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে প্রায় কোটি টাকা মূল্যের হেরোইনসহ বাসের চালক, সুপারভাইজার ও হেলপারকে আটক করেছে র‌্যাব। শনিবার সকালে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর রবিউল ইসলাম এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

মেজর রবিউল ইসলাম জানান, তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন শুক্রবার চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী বিবিএস এক্সক্লুসিভ মাহাদী পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসে বিপুল পরিমাণ হেরোইনের চালান কুষ্টিয়ায় ঢুকছে। সংবাদ পেয়ে র‌্যাবের একটি আভিযানিক দল কুষ্টিয়া বাস টার্মিনালে সাদা পোশাকে অবস্থান নেয়।

দুপুর সাড়ে ১২টার দিকে বাসটি কুষ্টিয়ার চৌড়হাস কেন্দ্রীয় বাস টার্মিনালে এসে পৌঁছে। বাসে থাকা হেরোইন হস্তান্তরের আগেই চোরাকারবারীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে যায়। এ কারণে বাস টার্মিনালে হেরোইনের চালানটি হস্তান্তর না করে যাত্রী বোঝাই করে পুনরায় বাসটি চুয়াডাঙ্গার উদ্দেশে রওনা করে।

এসময় বাসটি কুষ্টিয়ার বটতৈল এলাকায় পৌঁছালে র‌্যাবের আরেকটি আভিযানিক দল যাত্রীবাহী বাসটিকে আটক করে। পরে র‌্যাব সদস্যরা বাসের চালক কুষ্টিয়ার মিরপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত পটলের ছেলে সোহেল রানা (৩২), সুপারভাইজার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ফকিরাবাদ নওদাপাড়া গ্রামের ঠান্টু (৩৬) ও বাসের হেলপার একই এলাকার হালসা খেুঁজুরতলা গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে সাগরকে (২২) আটক করে। আটকের পর জিজ্ঞাসাবাদে তারা র্যাবকে জানায় বাসের টুলবক্সে ১ কেজি হেরোইন রাখা আছে।

উদ্ধারকৃত হেরোইনের মূল্য প্রায় এক কোটি টাকা বলে জানিয়েছে র‌্যাব। আটককৃতদের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে।

আল-মামুন সাগর/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।