বাইসাইকেলের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগায়...


প্রকাশিত: ১০:৫৭ এএম, ১০ জুন ২০১৫

বাইসাইকেলের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগার জের ধরে ঠাকুরগাঁওয়ে টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ১০ম শ্রেণির ছাত্র মাহমুদুর হাসান রাকিবকে (১৫) কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের শিশু একাডেমির সামনে এ ঘটনা ঘটে। এসময় ১০-১২ জন দুর্বৃত্ত রাকিবকে একা পেয়ে কুপিয়ে পালিয়ে যায়। এ ঘটনার পর স্থানীয়রা রাকিবকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। রাকিব শহরের কলেজপাড়ার আলী আকবরের ছেলে।

পুলিশ ও তার পরিবারের লোকজন জানায়, সকালে রাকিব বাইসাকেল নিয়ে স্কুল যাচ্ছিল। এসময় শহরে তার সাইকেলের সঙ্গে অপর একজনের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে উভয়ের বাকবিতণ্ডা হয়। এরপর দুপুর সাড়ে ১২টায় শহরের শিশু একাডেমির সামনে রাকিবকে একা পেয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

সদর থানা পুলিশের এসআই জাহাঙ্গির আলম জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। হাসপাতালেও গিয়েছিলাম। কারা এঘটনার সাথে জড়িত তাদের খোঁজ নেয়া হচ্ছে। তবে পরিবারের পক্ষ থেকে থানায় মামলা হলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

রবিউল এহসান রিপন/এমএএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।