ফেনসিডিলসহ এমপি দবিরুলের ভাগিনা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৮:৩৬ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০১৭

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী হাটে অভিযান চালিয়ে প্রভাবশালী এমপি দবিরুল ইসলামের ভাগিনা নয়ন (৪৫) ও তার সহযোগী ভুলুকে (৩৪) মাদকসহ আটক করেছে ডিবি পুলিশের একটি দল।

বুধবার রাত ১১টায় তাদেরকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ডিবি পুলিশের ওসি রফিকুল ইসলাম। নয়ন লাহিড়ী হাট এলাকার আলিম উদ্দিনের ছেলে ও ভুলু উপজেলার পাড়িয়া ইউনিয়ের এলাকার বাসিন্দা।

জানা গেছে, বালিয়াডাঙ্গীর লাহিড়ী হাটে এমপি দবিরুল ইসলামের ভাগিনা নয়ন তার নিজস্ব চেম্বারে কয়েকজনসহ অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও ডিবি পুলিশের একটি দল নয়নের চেম্বারে তল্লাশি চালালে ৪০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এ সময় নয়ন ও তার সহযোগী ভুলুকে আটক করে ডিবি পুলিশ।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক লাড়িহী হাটের কয়েকজন জানান, স্থানীয় এমপির ভাগিনা হওয়ায় সরকার দলীয় ক্ষমতা অপব্যবহার করে নয়ন দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। কিন্তু ভয়ে তার বিরুদ্ধে এলাকায় লোকজন কথা বলতে রাজি হয় না। এই এলাকায় নয়নের বিরুদ্ধে নানা অপকর্মের অভিযোগও বয়েছে বলে তারা জানান।

মাদকবিরোধী অভিযানে থাকা ডিবি পুলিশের উপ-পরিদর্শক নূর আলম জানান, দুইজনকে আটক করা হয়েছে। তাদেরকে ঠাকুরগাঁও ডিবি অফিসে নেয়া হচ্ছে।

এ বিষয়ে এমপি দবিরুল ইসলামের সঙ্গে মুঠোফোনে ভাগিনা নয়নকে মাদকসহ গ্রেফতারের বিষয়ে জানতে চাইলে তিনি ফোনটি রিসিভ করেননি।

বালিয়াডাঙ্গী আওয়ামী লীগের কর্মী সাদেকুল ইসলাম জানান, নয়ন এমপি দবিরুল ইসলামের বোনের ছেলে সত্য। কিন্তু ওই পরিবারের সঙ্গে এমপি সাহেবের কোনো যোগাযোগ নেই। মাদকের বিষয়ে এমপি সাহেব কাউকে প্রশ্রয় দেয় না।

রবিউল এহসান রিপন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।