আবারও গাজীপুরে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই


প্রকাশিত: ০৭:৫৭ এএম, ১২ সেপ্টেম্বর ২০১৪

গাজীপুরে আবারও ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। জেলার কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়া এলাকায় গ্রামীণফোন ডিস্ট্রিবিউটর মুক্তার এন্টারপ্রাইজের দুই বিক্রয়কর্মীর কাছ থেকে প্রকাশ্য দিবালোকে সাড়ে তিন লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এ ঘটনায় দুজন আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুরে এ ঘটনা ঘটে।

মুক্তার এন্টারপ্রাইজের ম্যানেজার ফারুক আহমদ জানান, প্রতিষ্ঠানের সুপারভাইজার সাইফুল ইসলাম ও বিক্রয় প্রতিনিধি হাবিবুর রহমান কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকার বিভিন্ন দোকানে সারাদিন ইআরএস, সিমকার্ড, মোবিক্যাশ, রিচার্জ কার্ড বিক্রয়ের টাকা ব্যাগ ভর্তি করে মোটরসাইকেলযোগে চান্দনা চৌরাস্তার অফিসে যাচ্ছিল। দুপুর ২টার দিকে সফিপুর আনসার একাডেমী অতিক্রম করার পর পিছন দিক থেকে একটি নোয়া মাইক্রোবাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে চোখ বেঁধে মাইক্রোবাসে তুলে নেয়। পরে তাদের মারপিট করে আহত অবস্থায় খাড়াজোড়া এলাকায় ফেলে যায়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।