মাঠের ভেতর নিখোঁজ শিশুর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০৭:০৮ এএম, ৩০ আগস্ট ২০১৭

শেরপুরে ঝিনাইগাতীতে নিখোঁজের একদিন পর সাত বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা সদর বাজারের মহিলা কলেজের পাশের একটি পরিত্যক্ত মাঠ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আল মামুন ঝিনাইগাতী উপজেলার রাঙটিয়া ইউনিয়নের ডাকাবর গ্রামের মো. রাব্বানী মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয় শিশু আল মামুন। অনেক খোঁজাখুজি করেও না পেয়ে রাতে তার পরিবারের পক্ষ থেকে এলাকায় মাইকিং করা হয়। পরে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন শিশুর বাবা রাব্বানী মিয়া।

বুধবার ভোরে এলাকার লোকজন উপজেলা সদর বাজারের মহিলা কলেজের পাশের পরিত্যক্ত কর্দমাক্ত স্থানে হাত-পা বাঁধা অবস্থায় ওই শিশুর মরদেহ দেখতে পায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, নিহত শিশুর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে।

হাকিম বাবুল/এফএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।