‘রাজনীতি যার যার, বঙ্গবন্ধু সবার’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সীগঞ্জ
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ১৫ আগস্ট ২০১৭

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্মদিন প্রসঙ্গে দেশের প্রধান আইন কর্মকর্তা অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম বলেছেন, এটা কার্যত অপরাধ না, চরম ধৃষ্টতা।

তিনি বলেন, যদি এটা ওনার সত্যিকারের জন্মদিন হয়েও থাকে তবুও সমস্ত সুরুচির জন্য, সভ্যতার জন্য এবং ভালো মানুষের মতো এই কাজ থেকে তিনি বিরত থাকতেন। কারণ এটা রাষ্ট্রীয় শোক দিবস।

মঙ্গলবার দুপুরে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার বটতলা জামে মসজিদের গণভোজ বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন অ্যাটর্নি জেনারেল।

তিনি বলেন, রাজনীতি যার যার, বঙ্গবন্ধু সবার। বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলেই আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। তিনি সকল বিতর্কের ঊর্ধ্বে। তাকে নিয়ে রাজনীতি করার কিছু নেই।

এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ঢাকা মেডিকেল কলেজের শিক্ষক সমিতির সভাপতি ডাক্তার আবু ইউসুফ ফকির, কনকসার ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, আওয়ামী লীগ নেতা সেলিম আহম্মেদ মোড়ল, অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা মাহাবুব আলম বাহার, টঙ্গীবাড়ী সোনারং ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক স্বপন মাঝি, গিয়াস উদ্দিন খান, আব্দুল লতিফ খান ও আওয়ামী লীগ নেতা লাবু শিকদার প্রমুখ।

ভবতোষ চৌধুরী নুপুর/এএম/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।