এবারও ১২০ গরুর ভোজ দিচ্ছেন একরাম চৌধুরী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৮:১৮ পিএম, ১৩ আগস্ট ২০১৭

প্রতি বছরের ন্যায় এবারও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে ১২০টি গরু জবাই দিয়ে বিশেষ ভোজের আয়োজন করেছেন নোয়াখালী-৪ সদর-সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

নোয়াখালী তথা গোটা দেশের মধ্যে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকীতে এক সঙ্গে এত সংখ্যক গরু দিয়ে বিশেষ ভোজের আয়োজন করায় তিনি দলীয় নেতাকর্মীদের মাাঝে আলোচনায় রয়েছেন।
Akram

এ বিষয়ে একরামুল করিম চৌধুরী জাগো নিউজকে জানান, তিনি এমপি হওয়ার পর থেকে বিশেষ করে গত ৮ বছর ধরে তিনি এ দিনটিতে এমন ধরনের আয়োজন করতে বিন্দুমাত্র কৃপণতা করেন না। তার কারণ হিসেবে তিনি বলেন, বঙ্গবন্ধুর কারণে একটি স্বাধীন দেশে পেয়েছি। পেয়েছি একটি লাল সুবজের পতাকা। আমার হয়েছি পরাধীনতার শৃঙ্খল ভেঙে স্বাধীন জাতি। আজ তার যা কিছুই হয়েছে বঙ্গবন্ধুর কারণেই। তাই এ মহান নেতা তথা জাতির জনকের প্রতি গভীর শ্রদ্ধা রেখেই তার ব্যক্তিগত তহবিল থেকে তিনি এবারও ১২০টি গরু দিয়ে জাতীয় শোক দিবস ১৫ আগস্টে গরিব-দুস্থ অসহায় ও দলীয় নেতাকর্মীদের জন্য বিশেষ এ আয়োজন করছেন।

তিনি আরও জানান, নোয়াখালীর সদর, সুবর্ণচর, কবিরহাট ও কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন স্পটে ১৫ আগস্ট সকাল থেকে বিশেষ এ ভোজ চলবে। এছাড়া নোয়াখালী পৌরসভার ৯টি স্পটেও একই ব্যবস্থা থাকবে। এছাড়া হাসপাতাল, বিভিন্ন মন্দির গীর্জায় ও বিশেষ খাবারের ব্যবস্থা করা হয়েছে এ দিনে।
Akram-1

ভোজ ছাড়াও দিনটি উপলক্ষে বিশেষ দোয়া মিলাদ ছাড়া ও সব উপজেলায় বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণটি প্রচারের ব্যবস্থা করা হয়েছে।

মিজানুর রহমান/জেএইচ

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।