ফেনীতে গুলিবিদ্ধ হয়ে ওয়ার্ড যুবলীগ সভাপতি নিহত


প্রকাশিত: ০৪:০০ এএম, ০২ জুন ২০১৫
ফাইল ছবি

ফেনীর সোনাগাজীতে যুবলীগের দু`পক্ষের গোলাগুলিতে ওয়ার্ড যুবলীগ সভাপতি আজিজুল হক মারা গেছেন। আহত গুলিবিদ্ধ যুবলীগ কর্মী স্বপনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার রাত ৮টার দিকে উপজেলার সোনাপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা নবীর হোসেন জাগো নিউজকে জানান, উপজেলার সোনাপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্বতন্ত্র সাংসদ হাজী রহিম উল্লাহ গ্রুপের সঙ্গে যুবলীগের অপর অংশের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ ওয়ার্ড যুবলীগ সভাপতি আজিজুল হককে ফেনী সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। অপর গুলিবিদ্ধ যুবলীগ কর্মী স্বপনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এলাকাবাসী জানান, র্দীঘদিন যাবৎ স্বতন্ত্র সাংসদ ও জেদ্দা আওয়ামী লীগ সভাপতি হাজী রহিম উল্লাহর সঙ্গে জেলা আওয়ামী লীগের অপর পক্ষের বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায়  দু`গ্রুপের সংঘর্ঘের ঘটনা ঘটে।

ফেনী সদর হাসপাতালের আবাসিক ডাক্তার অসীম কুমার সাহা ওয়ার্ড যুবলীগ সভাপতি আজিজুল হক মারা যাবার বিষয়টি নিশ্চিত করেছেন।

জহিরুল হক মিলু/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।