ডিবি পুলিশের গাড়ি থামিয়ে ডাকাতির চেষ্টা, গ্রেফতার ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৬:১২ এএম, ০৯ আগস্ট ২০১৭

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার রোয়াকুলি মাঠপাড়া নামক স্থানে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) গাড়ি প্রতিরোধ করে ডাকাতির চেষ্টাকালে আজিজুল ইসলাম (৩২) নামে এক ডাকাতকে আটক করেছে ডিবি পুলিশ।

এসময় একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে তাকে আটক করা হয়। আটক আজিজুল আলমডাঙ্গা উপজেলার গড়চাপড়া গ্রামের মৃত গনি মণ্ডলের ছেলে এবং চিহ্নিত ডাকাত দলের সদস্য।

চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই ইব্রাহীম জানান, মঙ্গলবার দিবাগত গভীর রাতে এসআই আশরাফ সঙ্গীয়ও ফোর্সসহ আলমডাঙ্গা শহর থেকে মাইক্রোযোগে চুয়াডাঙ্গায় আসার পথে রোয়াকুলি মাঠপাড়া নামক স্থানে পৌঁছায়। এসময় ৮-১০ জন ডাকাত সদস্য তাদের মাইক্রোবাস প্রতিরোধ করে।

এসময় গোয়েন্দা পুলিশের দলটি কৌশলে গাড়ি থেকে নামার চেষ্টা করে। বিষয়টি বুঝতে পেরে ডাকাতদল দৌড় দেই। এরপর পুলিশ ধাওয়া করে আজিজুলকে অস্ত্র ও গুলিসহ আটক করে। এ ব্যাপারে আলমডাঙ্গা থানায় মামলা হয়েছে বলেও জানান তিনি।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সালাউদ্দিন কাজল/এফএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।