ময়মনসিংহে ছাত্রদলের বিক্ষোভ মিছিল


প্রকাশিত: ১২:০৪ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০১৪

দুর্বৃত্তদের হামলায় ময়মনসিংহের গফরগাঁয়ে পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক ইবনে আজাদ কমল নিহতের প্রতিবাদে এবং হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল-সমাবেশ করেছে জেলা ছাত্রদল। মঙ্গলবার দুপুরে  এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ কার্যক্রম পালন করে তারা। মিছিলে নেতৃত্ব দেন সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী এ কে এম মোশাররফ হোসেন।

বিক্ষোভ মিছিলটি শহরের বিদ্যাময়ী স্কুলের সামনে পৌঁছতেই পুলিশ বাধা দেয়। পরে মিছিলটি ইউটার্ন নিয়ে নতুন বাজার ট্রাফিক মোড়ে সমাবেশ করে।

সমাবেশে জেলা ছাত্রদল সভাপতি রোকনোজ্জামান সরকার রোকন ছাত্রদল নেতা কমল হত্যাকাণ্ডে দোষীদের গ্রেপ্তারের দাবিতে বুধবার জেলার সব উপজেলায় বিক্ষোভ মিছিল ও ইউএনও বরাবর স্মারকলিপি এবং রোববার জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি দেওয়ার কর্মসূচি ঘোষণা করেন।

এ সময় বিএনপি নেতা কাজী রানা, মাহবুব, রতন আকন্দ, জেলা ছাত্রদলের সভাপতি রোকনুজ্জামান রোকন, সাধারণ সম্পাদক সুজাউদ্দৌলা সুজা প্রমুখ উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।