পুলিশ দেখেই পালালো বর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৯:১৭ পিএম, ০৪ আগস্ট ২০১৭

শুক্রবার। সময় তখন সন্ধ্যা ৬টা ২০ মিনিট। বরযাত্রী যাওয়ার জন্য পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনের মধ্যে হৈ চৈ চলছিল বরের বাড়িতে। কে কোন গাড়িতে যাবে তার প্রস্তুতি নিচ্ছে সবাই। বরের বাড়ির সামনের রাস্তায় ১৬টি মাইক্রোবাস কনের বাড়ি রাণীংশকৈল উপজেলার নেকমরদ যাওয়ার জন্য দাঁড়িয়ে আছে।

সন্ধ্যায় ঠাকুরগাঁও সদর উপজেলা শিবগঞ্জ এলাকার বর ইউনুস আলী ডনের (৩০) বৌ আনতে যাওয়ার প্রস্তুতি প্রায় শেষ। এ সময় হঠাৎ বরের বাড়ির সামনে পুলিশের গাড়ি হাজির। পুলিশের খবর শোনা মাত্রই ইউনুস আলী দৌড়ে পালিয়ে যায়।

জানা গেছে, ঠাকুরগাঁও রাণীংশকৈল উপজেলার নেকমরদ এলাকার মাদক ব্যবসায়ী টেক্কার মেয়ের সঙ্গে সদর উপজেলার শিবগঞ্জ এলাকার খাদেমুল ইসলামের ছেলে মাদক ব্যবসায়ী ইউনুস আলী ডনের বিয়ের জন্য শুক্রবার দিন ধার্য করে উভয়ের পরিবার।

বৃহস্পতিবার ইউনুসের গায়ে হলুদের সময় পুলিশ তাকে ধরার জন্য অভিযান চালায়। ওই সময়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে সটকে পড়ে সে। শুক্রবার ইউনুস বর সেজে যাওয়ার যখন প্রস্তুত ঠিক সেই সময় পুলিশের একটি গাড়ি ইউনুসের বাড়ি সামনে দিয়ে যায়। এ সময় ইউনুস আবারও পুলিশের ভয়ে পালিয়ে যায়। বরযাত্রীরা প্রস্তুতি নিয়ে গাড়িতে উঠলেও রাত ৯টা পর্যন্ত বর ইউনুসকে পাওয়া যায়নি বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এলাকাবাসী সিরাজুল জানান, দীর্ঘদিন ধরে ইউনুস মাদক ব্যবসায় জড়িত। শুনেছি তার বিরুদ্ধে মাদকের মামলা রয়েছে। তাই ইউনুস পুলিশ আসার খবর শুনে পালিয়েছে।

বরযাত্রী মানিক হোসেন জানান, শুভ কাজে যাওয়ার সময় পুলিশ কেন আসলো বুঝতে পারছি না। এতে বর ইউনুসসহ পরিবার ও আমরা হয়রানি স্বীকার হলাম।

এ ব্যাপারে বর ইউনুসের বাবা খাদেমুল ইসলামের জানান, পুলিশের কারণে আমার ছেলের বিয়ে পণ্ড হয়ে গেল। স্বজনদের কাছে ছোট হয়ে গেলাম বলেও মন্তব্য করেন তিনি।

অপরদিকে কনের বাবা নেকমরদ এলাকার টেক্কার সঙ্গে যোগাযোগ করা হলে মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, পুলিশ (শুক্রবার) সন্ধ্যায় শিবগঞ্জ এলাকা দিয়ে মোহাম্মদপুর ইউনিয়নে আটককৃত কয়েকজন জুয়ারিকে আনতে গিয়েছিল। কিন্তু কোনো বিয়ে বাড়িতে পুলিশ অভিযান চালায়নি।

এমআরএম/এএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।