দুরন্ত বাইসাইকেল পেল ২৮ ছাত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ১১:৫১ এএম, ০৪ আগস্ট ২০১৭

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার ২৮ জন ছাত্রীকে গাজীপুরের শ্রীপুর থেকে একটি করে ‘দুরন্ত বাইসাইকেল’ পুরস্কার দিয়েছে শিল্প প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপ। শুক্রবার সকাল ১০টায় ফুটবল খেলার পুরস্কার হিসেবে স্থানীয় সিংগারদিঘী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে ছাত্রীরা এ পুরস্কার গ্রহণ করে।

তারা ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী। চ্যানেল আইয়ের বার্তা প্রধান শাইখ সিরাজ আনুষ্ঠানিকভাবে তাদের হাতে এ পুরস্কার তুলে দেন।

gazipur

এ ব্যাপারে প্রাণ-আরএফএল গ্রুপের মহা-ব্যবস্থাপক (মিডিয়া) সুজন মাহমুদ জানান, চ্যানেল আইয়ের একটি বিশেষ অনুষ্ঠানের ভিডিওচিত্র ধারণ অনুষ্ঠানে ফুটবল খেলায় বিজয়ী হয় এই ছাত্রীরা। প্রাণ-আরএফএল গ্রুপের ‘দুরন্ত বাইসাইকেল’র সৌজন্যে পুরস্কারগুলো দেয়া হয়েছে। শিল্প গ্রুপ হিসেবে সামাজিক দায়বদ্ধতা থেকে ছাত্রীদের বাইসাইকেল দেয়া হয়েছে।

প্রাণ-আরএফএল গ্রুপের ব্র্যান্ড ম্যানেজার রফিকুল আহসান বলেন, সামাজিক দায়বদ্ধতার খাতিরে সমাজের সক্ষম ব্যক্তিরা এগিয়ে আসলে পিছিয়ে শিক্ষার্থীরা আরও এগিয়ে যাবে।

gazipur

কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মালা রাণী সরকার বলেন, গত কয়েকদিন আগে চ্যানেল আইয়ের একটি বিনোদনধর্মী অনুষ্ঠানের ফুটবল প্রতিযোগিতায় আমাদের বিদ্যালয়ের ছাত্রীরা অংশ নিয়ে বিজয়ী হয়। তাদেরকে সেখানে পুরস্কৃত করা হয়। শাইখ সিরাজের কাছে বিজয়ীদের আবদার ছিল দূর-দুরান্ত থেকে আসা ছাত্রীদের জন্য যেন একটি করে বাইসাইকেল উপহার দেয়া হয়। ওই আবেদনের প্রেক্ষিতে শাইখ সিরাজ বাইসাইকেল হস্তান্তরের জন্য শ্রীপুরের সিংগারদিঘী উচ্চ বিদ্যালয়কে বেছে নিয়ে আনুষ্ঠানিকভাবে নারী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

প্রসঙ্গত, কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজের ছাত্রীরা বাংলাদেশ সরকারের গ্রীষ্মকালীন ফুটবল প্রতিযোগিতায় ময়মনসিংহ জেলা চ্যাম্পিয়ন হয়েছে। এখন তারা বিভাগীয় চ্যাম্পিয়নের অপেক্ষায় বিভিন্ন জেলার শিক্ষার্থীদের সঙ্গে প্রতিযোগিতা করবে।

আমিনুল ইসলাম/আরএআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।