যৌন নির্যাতন মামলায় ৪ ছাত্রলীগ কর্মী কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৩:১৫ পিএম, ০৩ আগস্ট ২০১৭

যৌন নির্যাতন মামলায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় ৪ ছাত্রলীগ কর্মীকে গ্রেফতারের পর কারাগারে পাঠিয়েছে আদালত।

বৃহস্পতিবার বিকেলে ৪ ছাত্রলীগ কর্মীকে আদালতে হাজির করে কাজিপুর থানা পুলিশ। পরে আদালতের বিচারক সিরাজগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলাম তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিকে, বৃহস্পতিবার সন্ধ্যার আগে ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম ডনকে নাটুয়ারপাড়া ঘাট এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার ছাত্রলীগ কর্মীরা হলেন- কাজীপুর উপজেলার চরগিরিশ এলাকার হযরত আলীর ছেলে ফরহাদ হোসেন রেজা, আমির উদ্দিনের ছেলে নুর মোহাম্মদ, সেজাব শেখের ছেলে মুকুল হোসেন ও আব্দুল হামিদের ছেলে ছাত্রলীগ কর্মী আল-আমিন।

সিরাজগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জেনারেল রেজিস্ট্রার অফিসার (জিআরও) মোরশেদা খাতুন এ তথ্য নিশ্চিত করেছেন।

কাজিপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পিয়ারুল ইসলাম জানান, গতকাল বুধবার দুপুরে বগুড়া জেলার শেরপুর উপজেলার হামছায়াপুর গ্রামের এক তরুণী বন্ধুকে সঙ্গে নিয়ে কাজিপুর উপজেলার যমুনা নদীর নাটুয়াপাড়া চরে তার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যায়।

এ সময় ওসব ছাত্রলীগ কর্মী তাদের আটক করে যৌন নির্যাতনের চেষ্টা চালায়। তাদের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে সুমাইয়া পারভীন ও তার বন্ধুকে উদ্ধার করে।

এ ঘটনায় সুমাইয়া পারভীন বাদী হয়ে ৬ ছাত্রলীগ নেতাকর্মীকে আসামি করে বুধবার রাতে কাজিপুর থানায় নারী নির্যাতন আইনে মামলা করেন।

বুধবার রাতেই ৪ ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করে পুলিশ। বিকেলে আদালতের নির্দেশে তাদের সিরাজগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়।

ইউসুফ দেওয়ান রাজু/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।