সাভারে সন্ত্রাসী আলামিনসহ গ্রেফতার ৯

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৮:৫০ এএম, ০১ আগস্ট ২০১৭

সাভারে অস্ত্র ও মাদকসহ শীর্ষ সন্ত্রাসী আলামিনকে (৩৮) তার ৮ সহযোগীসহ গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে দুইটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন, ১৮শ’ পিচ ইয়াবা, ১১টি মোবাইলসহ নগদ বিশ হাজার ৮১৪ টাকা ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

মঙ্গলবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের রেডিও কলোনি বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

সাভার নবীনগর র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার মেজর আব্দুল হাকিম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন- সোহেল (২৭) ইমারন (১৯) পিয়াস (২৬) আমিন মিয়া (২৪) উইলাম রোজারিও (২৯) রাসেল (২৫) মতিন (২০) ও সজল (২৫)।

সন্ত্রাসী আলামিন বিরুলিয়া ইউনিয়নের কমলাপুর ভবানীপুর এলাকার আব্দুল আলীম ওরফে ভোলা মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, আলামিন দীর্ঘ দিন ধরে সাভারের বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। তার বিরুদ্ধে সাভার থানাসহ আশপাশের থানায় ১৪টিরও বেশি মামলা রয়েছে। এক মাস আগে কমলাপুরের ভবানীপুর গ্রামের শীর্ষ সন্ত্রাসী আলামিনকে গ্রেফতারের জন্য তার বাড়িতে অভিযান চালায় পুলিশের একটি দল। এ সময় আলামিন পুলিশের হাত থেকে পালিয়ে গেলেও পুলিশের গুলিতে তার এক সহযোগী নিহত হয়।

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের রেডিও কলোনি বাসস্ট্যান্ড এলাকায় চেকপোস্ট বসিয়ে অভিযান চালানো হয়। এ সময় ঢাকা থেকে আসা একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে সন্ত্রাসী আলামিন ও তার ৮ সহযোগীকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

সাভারের নবীনগর র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার মেজর আব্দুল হাকিম বলেন, আটকদের সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আল-মামুন/আরএআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।