হাঁস মারাকে কেন্দ্র করে নাটোরে সংঘর্ষ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১১:৪২ এএম, ২৯ মে ২০১৫
প্রতীকী ছবি

হাঁস মারাকে কেন্দ্র করে নাটোরের নলডাঙ্গায় দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে মহিলাসহ অন্তত ৮ জন আহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার বাঁশভাগ গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন, মৃত রজব আলীর ছেলে ইয়াদ (৫৫), ইয়াদের স্ত্রী তারা বেগম (৪০), ছেলে আনিসুর, ইয়াছিনের স্ত্রী মাসুরা (৩৫), আছেরের স্ত্রী ছরিমন (৪৫), ছেলে রহিদুল (৩০), নসিব (২৩) ও ফজলের মেয়ে শাহিনা। আহতদের মধ্যে ইয়াদ, তারা বেগম, ছরিমন ও রহিদুলকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে এবং অন্যদের নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বাঁশভাগ গ্রামের মৃত রজবের ছেলে ইয়াদের সঙ্গে একই গ্রামের আছেরের জমি সংক্রান্ত বিরোধ দীর্ঘ দিনের। আর এ বিরোধের জেরসহ একটি হাঁস মারাকে কেন্দ্র করে শুক্রবার সকালে ইয়াদের সঙ্গে আছেরে ছেলে রহিদুলের কথা কাটাকাটি হয়। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করে। একপর্যায়ে উভয়পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে উভয়পক্ষের মহিলাসহ অন্তত ৮ জন আহত হয়। পরে আহতদের মধ্যে ইয়াদ, তারা বেগম, ছরিমন ও রহিদুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যদের নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নলডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজিবুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় উভয়পক্ষই থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলেও জানান তিনি।

একেএম নাজমুল ইসলাম/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।