গুরুদাসপুরে পানিতে ডুবে ৪ শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ২৯ জুলাই ২০১৭

নাটোরের গুরুদাসপুরে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু হয়েছে। শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বিয়াঘাট এলাকার বাবলাতোলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে- গুরুদাসপুর উপজেলার বিয়াঘাট এলাকার বাবলাতোলা এলাকার মিন্টু হোসেনের দুই সন্তান রাব্বানী হোসেন (৩) ও মেঘলা খাতুন (৭) এবং একই এলাকার শিমুল হোসেনের দুই মেয়ে রাত্রী খাতুন (৬) ও সন্ধ্যা খাতুন (৮)।

গুরুদাসপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার বিকেলে বাড়ির পার্শ্বে একটি পুকুর পাড়ে খেলতে যায় চার শিশু। সন্ধ্যার পরেও বাড়ি ফিরে না আসায় তাদের খোঁজাখুঁজি করতে থাকে পরিবারের লোকজন। খোঁজাখুঁজির এক পর্যায়ে রাত সাড়ে ৮টার দিকে পুকুরের পানিতে এক শিশুর মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

পরে নিহত শিশুর স্বজনরা এসে পানিতে খোঁজাখুঁজি করে আরও তিন শিশুর মরদেহ উদ্ধার করে। খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলে ওসি জানান।

রেজাউল করিম রেজা/আরএআর/জেডএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।