বান্দরবানের সঙ্গে সারাদেশের যোগাযোগ বিচ্ছিন্ন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ১২:২৬ পিএম, ২৪ জুলাই ২০১৭

টানা দুই দিনের বর্ষণে বান্দরবান-কেরানীহাট সড়কের দরদিয়ারহাট এলাকা প্লাবিত হওয়ায় বান্দরবানের সঙ্গে চট্টগ্রামের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে।

সোমবার বিকেল থেকে সারাদেশের সঙ্গে বান্দরবানের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল থেকে চট্টগ্রামের উদ্দেশ্য বান্দরবান থেকে সব ধরনের যানবাহন চট্টগ্রামের উদ্দেশ্য ছেড়ে গেছে। তবে বিকেল থেকে বান্দরবান-কেরানীহাট সড়কের বাজালিয়া ইউনিয়নের দরদিয়াহাট এলাকায় সড়কে পানি উঠে পড়ায় যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে রাস্তার উভয় পাশে আটকা পড়ে অর্ধশতাধিক গাড়ি। ভোগান্তিতে পড়তে হয় সাধারণ মানুষের পাশাপাশি পর্যটকদের।

এদিকে বান্দরবানের বালাঘাটা এলাকায় পুল পাড়ায় বেইলি ব্রিজ ডুবে যাওয়ায় রাঙ্গামাটির সঙ্গেও বান্দরবানে সড়ক যোগাযোগ বিছিন্ন হয়ে যায়। 

বান্দরবান বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক ঝুন্টু দাশ জানান, বড়দুয়ারা এবং দরদিয়ার হাট এলাকায় সড়ক প্লাবিত হওয়ায় বাস চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।

এদিকে, ভারী বর্ষণে বান্দরবানের নিম্নাঞ্চলগুলো প্লাবিত হয়েছে। আর রুমার দনিয়ালপাড়া এলাকায় সড়কে মাটি ধসে পড়ায় বান্দরবান-রুমা সড়ক যোগাযোগ দ্বিতীয় দিনের মতো বন্ধ রয়েছে।

সৈকত দাশ/ এমএএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।