বিকাশ কর্মীকে গুলি করে ৪ লাখ টাকা ছিনতাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রংপুর
প্রকাশিত: ০৩:০৩ পিএম, ২৩ জুলাই ২০১৭

রংপুরে শাহারিয়ার সুমন (২৭) নামে এক বিকাশ কর্মীকে গুলি করে সাড়ে ৪ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

রোববার দুপুর ১টার দিকে নগরীর সাহেবগঞ্জের দৌলতটারী এলাকায় এ ঘটনা ঘটে। সুমনকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকাশের ডিস্ট্রিবিউটর সেলস অফিসার শাহরিয়ার সুমন ব্যাগে সাড়ে চার লাখ টাকা সঙ্গে নিয়ে অফিস থেকে বের হন।

দুপুর ১টার দিকে ওই এলাকার গ্রামীণ ব্যাংকের কাছে পৌছালে দুর্বৃত্তরা তার পথরোধ করে। পরে তারা পিস্তল দিয়ে গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। ঘটনার পর পরই গুলিবিদ্ধ সুমনের অবস্থান অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পঞ্চম তলার ১৭নং ওয়ার্ডে ভর্তি করা হয়।

বিকাশের সুপার ভাইজার হারুন-অর-রশিদ বলেন, সকালে সাড়ে চার লক্ষ টাকা নিয়ে বের হয়েছিলেন শাহরিয়ার সুমন। আমরা তার গুলিবিদ্ধ হওয়ার খবর পেয়ে তাকে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে মেডিকেলে ভর্তি করিয়েছি। এখন পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি।

রংপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম জাহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় সন্দেহভাজনসহ প্রকৃত আসামিদের গ্রেফতারে কাজ করছে পুলিশ।

জিতু কবীর/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।