অস্ত্রোপচারের সাড়ে তিন মাস পর পেট থেকে বেরোল গজ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৪:৩৯ এএম, ২২ জুলাই ২০১৭

বরিশালে মাকসুদা বেগম (২৫) নামের এক নারীর পেট থেকে অস্ত্রোপচারের সাড়ে তিন মাস পর গজ বের করেছেন চিকিৎসকরা। মুমূর্ষু অবস্থায় ওই নারীকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

মাকসুদা বেগমের এক আত্মীয় জানান, সন্তান প্রসবের জন্য গত মার্চ মাসে মাকসুদাকে পটুয়াখালীল বাউফলের একটি ক্লিনিকে ভর্তি করা হয়।অস্ত্রোপচার করে মাকসুদার একটি মেয়ে সন্তান হয়। কয়েক দিন ক্লিনিকে থাকার পর তারা বাড়ি ফেরেন। এক মাস পর মাকসুদা পেটে তীব্র ব্যথা অনুভব করলে তাকে ফের ওই ক্লিনিকে ভর্তি করা হয়। চিকিৎসকরা ওষুধ দিয়ে ব্যথা কমানোর চেষ্টা করেন। দুই মাস পর মাকসুদার প্রচণ্ড জ্বর ওঠে। তখন খাওয়াদাওয়াও বন্ধ হয়ে যায়। পটুয়াখালীতে এক চিকিৎসককে দেখানোর পর তিনি বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানোর পরামর্শ দেন। ১২ জুলাই হাসপাতালে মাকসুদার অস্ত্রোপচার হয়। তখন তার পেটের ভেতর থেকে গজ বের করা হয়।

উল্লেখ্য, মাকসুদা বেগমের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল উপজেলায়। গত মার্চ মাসে অস্ত্রোপচার করে মাকসুদা একটি মেয়ে সন্তানের জন্ম দেন। তখন তার পেটে গজ রেখেই সেলাই করেন চিকিৎসক।

এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।