দুর্ঘটনার পর যানজট ঢাকা-আরিচা মহাসড়কে

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক সাভার
প্রকাশিত: ০২:২২ এএম, ২১ জুলাই ২০১৭
ফাইল ছবি

ঢাকার ধামরাইয়ে কোলকাতা থেকে ঢাকামুখী শ্যামলী পরিবহনের পর্যটকবাহী বাস ও পণ্যবাহী ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বড় কোনো হতাহতের খবর পাওয়া না গেলেও মহাসড়কে অন্তত ২০ কিলোমিটার যানজট দেখা দিয়েছে। 

বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জয়পুরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল করিম বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় ট্রাকের চালক, সহকারী এবং বাসের যাত্রী মিলে মোট ৫ জন আহত হয়েছেন। তবে মুখোমুখি সংঘর্ষের পর দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি সড়কে উল্টে যাওয়ায় অন্তত দুই ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। ফলে মহাসড়কের উভয় দিকে প্রায় ২০ কিলোমিটার এলাকায় যানজট দেখা দিয়েছে। 

সকাল ৭টার দিকে সাতক্ষীরা থেকে ঢাকামুখী সাকুরা পরিবহনের সুপারভাইজার রুবেল আহমেদ জানান, মহাসড়কের বাথুলী বাসস্ট্যান্ড থেকে নবীনগর পর্যন্ত যানজট ভয়াবহ আকার ধারণ করেছে। এই দীর্ঘ পথে আটকা পড়েছে হাজার হাজার যানবাহন। দুর্ঘটনার পাশাপাশি ভারি বর্ষণের ফলেও দুর্ভোগ পোহাতে হচ্ছে যাত্রীদের।

আল-মামুন/এফএ/এমএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।