যশোরে পুলিশ কর্মকর্তার স্ত্রীর রহস্যজনক মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৩:৩৮ পিএম, ২০ জুলাই ২০১৭
ছবি-প্রতীকী

যশোর সিআইডি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক সবুজের স্ত্রী  মরিয়ম খাতুন পারুলের (৩০) রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে যশোর ২৫০ শয্যা হাসপাতালে তার মৃত্যু হয়।

প্রাথমিকভাবে এটিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বলা হলেও নিহতের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, তাকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছিল।

যশোর হাসপাতালে কর্তব্যরত পুলিশের এসআই সোবহান শরীফ জানান, বৃহস্পতিবার দুপুরে মরিয়ম গলায় ফাঁস দেয়ার পর তার স্বামী এসআই আজিজুল তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তবে নিহত মরিয়মের বাবা আজিজুর রহমান দাবি করেছেন, বাড়ি করার সময় জামাই তাদের কাছে ৭ লাখ টাকা যৌতুক দাবি করেছিলেন। কিন্তু তারা দুই লাখ টাকা দেন। বাকি টাকার দাবিতে নির্যাতন করে মরিয়মকে হত্যা করা হয়েছে। এরপর তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা হিসেবে প্রচারণা চালানো হচ্ছে।

মিলন রহমান/আরএআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।