নড়াইলে ৪১ দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা সহায়তা প্রদান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৯:৫৬ এএম, ২০ জুলাই ২০১৭

বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন দ্য অপটিমিস্টের উদ্যোগে নড়াইলে দরিদ্র মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সহায়তা প্রদান করা হয়।

সংগঠনের সভাপতি বেগম রাবেয়া ইউসুফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক মো. এমাদাদুল হক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে নড়াইল চেম্বার অব কমার্সের সভাপতি মো. হাসানুজামান, জেলা পরিষদের নারী সদস্য রওশন আরা লিলি, আব্দুল হাই সিটি কলেজের শিক্ষক মলয় কুমার নন্দী প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৬ষ্ঠ শ্রেণির মোট ৪১ জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে ৪ হাজার ৪শ টাকা করে প্রদান করা হয়। তাদের এইচএসসি পাস করা পর্যন্ত বছরে মোট ৯ হাজার ৪শ টাকা করে দেয়া হবে।

সহায়তা প্রদান অনুষ্ঠানে বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

হাফিজুল নিলু/এমএমজেড/আরএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।