বাহুবলে দু`পক্ষের সংঘর্ষে আহত ২০


প্রকাশিত: ১১:৪২ এএম, ২৫ মে ২০১৫
প্রতীকী ছবি

হবিগঞ্জের বাহুবলে জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। সোমবার দুুপুরে ওই উপজেলার সারংপুর গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সারংপুর গ্রামের সরকার বাড়ি এবং চৌকিদার বাড়ির লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে একাধিক মামলা মোকদ্দমাও হয়েছে। সোমবার দুপুরে একটি মামলাকে কেন্দ্র করে সরকার বাড়ির আব্দুল আহাদ এবং চৌকিদার বাড়ির আব্দুল আউয়ালের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী এ সংঘর্ষে নজু মিয়া, হাবিব, আউয়াল, বজলু, নানু, সুমন, জসিম উদ্দিন, ওয়াহিদ, সবুজসহ অন্তত ২০ জন আহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানান বাহুবল থানার ওসি মোশাররফ হোসেন। তিনি বলেন, বিষয়টি সামাজিকভাবে নিষ্পত্তির উদ্যোগ নেয়া হয়েছে।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।