প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় সাবেক কাউন্সিলর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০২:৩৭ এএম, ১৫ জুলাই ২০১৭

নেছারাবাদে মো. মাসুম মিয়াকে টাকা পয়সা ধার দিয়ে বিদেশ পাঠাতে সাহয্য করেন আব্দুস সালাম(৫২)। পরে তার স্ত্রীর সঙ্গেই অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন তিনি। শুক্রবার রাতে সালামের নিজ বাসা থেকে তাকে ও পৌরসভার ৫নং ওয়ার্ডের বাসিন্দা প্রবাসী মো. মাসুম মিয়ার স্ত্রী ময়না বেগমকে অবস্থায় হাতেনাতে আটক করেন স্থানীয়রা। 

আটক সালাম নেছারাবাদ উপজেলার স্বরূপকাঠি পৌরসভার ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর।

ঘটনাটি প্রশাসনকে না জানিয়ে ওই সময়ই বিষয়টির রফাদফা করতে স্থানীয় ওই ব্যাক্তিদের বেশ মোটা অংকের টাকায় ম্যানেজ করা হয়েছে বলেও অভিযোগ রয়েছে। 

এ ব্যাপারে কথা বলার জন্য সালামকে না পাওয়া গেলেও ঘটনার আংশিক সত্যতা স্বীকার করে তার এক ভাই বলেন, ঘটনাটি শুনে আমি ভাইকে শাসন করেছি। তবে কাউকে কোনো টাকা পয়সা দেয়া হয়েছে কিনা আমি জানি না।

জানা যায়, সালাম ওই এলাকার শুধু ময়না বেগমই নন, নিজ ওয়ার্ডসহ উপজেলার বিভিন্ন এলাকার গরীব, কর্মজীবী সাধারণ লোকদের অসহায়ত্বের সুযোগ নিয়ে টাকা পয়সা ধার দিয়ে একের পর এক অনৈতিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন। আর এজন্য প্রায়ই ওই কর্মকাণ্ডের জন্য স্থানীয় লোকদের হাতে ধরা পড়েন। 

হাসান মামুন/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।