রাজিবপুরে বন্যার পানিতে ভেঙে গেছে রাস্তা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৩:২৭ পিএম, ১৪ জুলাই ২০১৭

বন্যার পানি ঢুকে কুড়িগ্রামের রাজিবপুর উপজেলা শহরে প্রবেশের সড়কপথ ২৫ ফুট জায়গা ভেঙে গিয়ে উপজেলা শহর, মূল বাজার ও নৌঘাটের সঙ্গে সড়ক যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়েছে। 

এ তারণে দুর্ভোগে পড়েছেন কয়েক হাজার মানুষ। এ পথে সাধারণ মানুষের সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে। শুক্রবার ভোররাত সাড়ে ৩টার দিকে বন্যার পানির তোড়ে ফকিরের দত্ত বড় পুকুরের কাছে পাকা সড়ক পানির তোড়ে ভেঙে যায়।

Kurigram

রাজিবপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান কামরুল ইসলাম বাদল জানান, রৌমারী-রাজিবপুর সড়কের বটতলা থেকে উপজেলা শহরে ঢুকতে ফকিরের দত্ত এলাকায় আলম মেম্বারের বাড়ির কাছে পাকা সড়কের প্রায় ২৫ ফুট জায়গা পানির স্রােতেে ভেঙে গেছে। 

শুক্রবার ভোর সাড়ে ৩টার দিকে ঘটনাটি ঘটে। চারদিকে পানি থাকায় মাটি ও বালু পাওয়া যাচ্ছে না। এ কারণে সড়ক মেরামত কাজে বিলম্ব হচ্ছে। আমরা বিভিন্ন জায়গা থেকে বালু সংগ্রহ করে বস্তা দিয়ে ওই রাস্তাা মেরামতের চেষ্টা করছি। লোকজন বাধ্য হয়ে বটতলা থেকে গাওছিয়া বাঁধ হয়ে টাঙ্গালিয়া বউবাজার দিয়ে যাতায়াত করছে।

নাজমুল/এমএএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।