দুই কিশোরের চুল কাটল এমপির সমর্থকরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৩:০৭ এএম, ১২ জুলাই ২০১৭

মঠবাড়িয়ার এমপি ডা. রুস্তম আলী ফরাজী কর্তৃক যুবলীগ নেতা ও সাংবদিকের বিরুদ্ধে ৫৭ ধারায় দায়ের করা মামলার প্রতিবাদ সমাবেশে যোগ দেয়ায় দুই কিশোর ফেরদৌস (১৫) ও মিরাজকে (১৫) মারধর করে চুল কেটে দিয়েছে এমপির সমর্থকরা। এ ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে। 

ঘটনার শিকার ফেরদৌস উপজেলার বড় শৌলা গ্রামের মো. মানিক তালুকদারের ছেলে ও স্থানীয় মিরুখালী স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র এবং মিরাজ উত্তর মিরুখালী গ্রামের মো. আলতাফ হাওলাদারের ছেলে।

ওই দুই কিশোর জানায়, এমপির মামলা দায়েরের প্রতিবাদ ও প্রত্যাহারের দাবিতে সোমবার বিকেলে মঠবাড়িয়ায় যুবলীগের সমবেশে যোগ দেই তারা। সন্ধ্যায় ফেরার পথে কাটাখালী বাজার সংলগ্ন সড়কে তাদের গতিরোধ করে এমপির সমর্থক লাভলু তালুকদারের নেতৃত্বে মারধর করা হয়। পরে মঙ্গলবার সকালে পুনরায় তাদের ডেকে নিয়ে মারধর করে চুল কেটে দেয়।

তবে লাভলু তালুকদার তার বিরুদ্ধে আনিত মারধর ও চুলকাটার অভিযোগ অস্বীকার করে বলেন, ফেরদৌসের অভিভাবক হিসেবে আমি তাকে শাসিয়েছি।

মঠবাড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম জানান, ঘটনাটি মৌখিকভাবে শুনেছি। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

হাসান মামুন/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।