হ্যান্ডকাপ কেটে পালিয়ে যাওয়া ইয়াবা ব্যবসায়ী ফের গ্রেফতার


প্রকাশিত: ০৩:৪০ পিএম, ০৯ জুলাই ২০১৭

ইয়াবাসহ গ্রেফতার হওয়ার পর খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে পুলিশি হেফাজত থেকে পালিয়ে যাওয়া ইয়াবা ব্যবসায়ী সাইফুল ইসলামকে ফের গ্রেফতার করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

হাসপাতালে পুলিশি পাহারায় চিকিৎসাধীন অবস্থায় হ্যান্ডকাপ কেটে পালিয়ে যাওয়ার ১৫ ঘণ্টার মাথায় রোববার রাত সাড়ে ৮টার দিকে মাটিরাঙ্গার নতুনপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এদিকে পুলিশি হেফাজত থেকে পালানোর অভিযোগে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা থানা পুলিশের ওসি মো. সাহাদাত হোসেন টিটো। স্বামীকে পালানোর কাজে সহযোগিতার অভিযোগে তার স্ত্রী সুমী আকতারকেও গ্রেফতার করেছে পুলিশ।

প্রসঙ্গত, মাদক মামলায় গ্রেফতার মাদক ব্যাবসায়ী মো. সাইফুল ইসলাম রোববার ভোর সাড়ে ৫টায় কৌশলে হ্যান্ডকাপ কেটে পালিয়ে যায়।

আসামি পালানোর ঘটনায় কর্তব্য অবহেলার দায়ে পুলিশের নায়েক হাফেজ কবির ও পুলিশ সদস্য মো. নজরুল ইসলামকে বরখাস্ত করে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে ।

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহাদাত হোসেন টিটো জানান, গত ৬ জুলাই জেলার মাটিরাঙ্গা রসুলপুর এলাকায় অভিযান চালিয়ে ১৭৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সাইফুল ইসলামকে গ্রেফতার করে যৌথবাহিনী।

মুজিবুর রহমান ভুইয়া/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।