কক্সবাজারে বন্দুকযুদ্ধে দুই বিজিবি গুলিবিদ্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৪:৪৫ এএম, ০৭ সেপ্টেম্বর ২০১৪

কক্সবাজারের টেকনাফে ইয়াবা পাচারকারীদের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই বিজিবি সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। এ ছাড়া গুলিবিদ্ধ অবস্থায় মিয়ানমারের এক ইয়াবা পাচারকারীকে আটক করা হয়। এ সময় ৯৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করে ৪২ বর্ডার গার্ড ব্যাটালিয়ানের সদস্যরা।

রোববার সকাল ৭টায় বাংলাদেশ-মিয়ানমার সীমান্তের টেকনাফের নাফ নদীস্থ আড়াই নম্বর স্লুইস গেট এলাকায় এ ঘটনা ঘটে।গুলিবিদ্ধ বিজিবি সদস্যরা হলেন টেকনাফ সদর বিওপির সিপাহী হাবিবুর রহমান ও হাবিদার লুৎফুর। গুলিবিদ্ধ ইয়াবা পাচারকারী হলো মিয়ানমারের মংডুর কায়ুকখালী পাড়ার মৃত সুলতান আহমদের ছেলে রিয়াজুল হক (২০)।
 
আহত বিজিবি সদস্যদের টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।আহত ইয়াবা পাচারকারীকে প্রথমে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

টেকনাফস্থ ৪২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবু জার আল জাহিদ জানান, ইয়াবা পাচারের খবর পেয়ে বিজিবি সদস্যরা টেকনাফের নাফ নদীস্থ আড়াই নম্বর স্লুইস গেট এলাকায় যায়। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলিবর্ষণ করে ইয়াবা পাচারকারীরা।  বিজিবি পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ইয়াবা পাচারকারীদের কয়েকজন পালিয়ে গেলেও তাদের একজনকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়। এ সময় বিজিবির দুই সদস্য গুলিবিদ্ধ হন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।