ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ একরাম হত্যা মামলার আসামি নিহত


প্রকাশিত: ০২:৪৮ এএম, ০৩ জুলাই ২০১৭

ফেনীতে চাঞ্চল্যকর ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরাম হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি রুটি সোহেল র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক সাফায়াত জামিল ফাহিম জানান, সোমবার ভোরে বিরিঞ্চি এলাকায় সামসুল হক চেয়ারম্যান বাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে শীর্ষ সন্ত্রাসি রুটি সোহেলকে আটকের চেষ্টাকালে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এসময় রুটি সোহেল গুলিবিদ্ধ হয়।

আহত অবস্থায় তাকে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি বিদেশি রিভলবার ও গুলি উদ্ধার করা হয়।

নিহত সোহেল ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরাম হত্যা মামলার চার্জশিটভুক্ত পাঁচ নম্বর আসামি। এছাড়াও সে বিরিঞ্চি এলাকার ব্যাবসায়ী আবু সাঈদ হত্যা, চুরি, ডাকাতি, ছিনতাই, প্রতিপক্ষের উপর হামলা, মাদক ব্যাবসাসহ বিভিন্ন ঘটনায় মোট ছয়টি মামলার আসমি। তার বিরুদ্ধে বহু অভিযোগ রয়েছে। গত একুশে মার্চ সে জামিনে মুক্ত হয়ে পলাতক ছিল।

জাহিরুল হক মিলু/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।