কুষ্টিয়ায় ‘জঙ্গি আস্তানায়’ সুইসাইড ভেস্টসহ ৩ নারী আটক


প্রকাশিত: ০২:১৮ এএম, ০১ জুলাই ২০১৭

কুষ্টিয়ার ভেড়ামারা শহরের বামনপাড়ায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। এসময় সুইসাইড ভেস্ট পরিহিত এক নারীসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

পুলিশের দাবি জঙ্গি আস্তানার বাড়ির মালিকের নাম মাসুদ। আটক তিন নারী জঙ্গিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে তাদের একজন বর্তমান নব্য জেএমবির আমির আইয়ুব আলী ওরফে সজিবের স্ত্রী ও নব্য জেএমবির সেকেন্ড ইন কমান্ড’র স্ত্রী সুমাইয়া ও অপরজন অজ্ঞাত।

কুষ্টিয়া পুলিশ সুপার এস এম মেহেদী হাসান জানিয়েছেন, শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে তারা খবর পায় কুষ্টিয়া ভেড়ামারা তালতলা মসজিদের পাশে একটি বাড়িতে জঙ্গিরা অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া ভেড়ামারা পুলিশ, র্যাব, কুষ্টিয়া পুলিশ ও ডিবি পুলিশের একটি যৌথ টিম সেখানে অবস্থান নেয়।

kushtia

ইতোমধ্যে ঢাকা থেকে কাউন্টার টেররিজম ইউনিটকে খবর দিলে তাদের একটি টিম রাত অানুমানিক ৩টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়। এরপর পুলিশ ও কাউন্টার টেররিজম ইউনিট যৌথভাবে বাড়ির দিকে মুভ করলে এক নারী সুইসাইড ভেস্ট পরিহিত অবস্থায় পুলিশের উপর হামলার চেষ্টা চালায়।

এসময় পুলিশ সদস্যরা তা বিস্ফোরিত হওয়ার আগেই তাকে ধরে ফেলে বলে পুলিশ দাবি করেছে। পরে পর্যায়ক্রমে আরও দুই জন নারীকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

আল-মামুন সাগর/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।