যানজট নেই সাভারের সড়ক-মহাসড়কে


প্রকাশিত: ০৫:২৭ এএম, ২৪ জুন ২০১৭

ঈদ যাত্রা মানেই ভোগান্তি। তবে এবার সেই ভোগান্তি নেই সাভারের সড়ক-মহাসড়কগুলোতে। রাজধানী থেকে বেরিয়ে যেতে কিংবা রাজধানীতে প্রবেশের আগে সাভারের সড়ক-মহাসড়কগুলোতে ভোগান্তি পোহাতে হচ্ছে না যাত্রীদের।

সাভার এবং আশুলিয়া হয়ে উত্তরবঙ্গ এবং দক্ষিণ ও পশ্চিমাঞ্চলের সঙ্গে যোগাযোগের তিনটি মহাসড়ক শনিবার সকাল থেকে পুরোপুরি যানজট মুক্ত রয়েছে। সরেজমিন এসব মহাসড়ক ঘুরে কোথাও যানজট পাওয়া যায়নি।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল ইসলাম জানান, শনিবার সকাল থেকে ঢাকা-আরিচা মহাসড়ক, নবীনগর-চন্দ্রা মহাসড়ক এবং বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কে স্বাভাবিকভাবে যানবাহন চলাচল করছে। যানবাহনের তেমন বাড়তি চাপও দেখা যাচ্ছে না। তবে বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের কয়েকটি পয়েন্টে সামান্য ধীরগতিতে চলতে হচ্ছে গাড়িগুলোকে। ওই পয়েন্টগুলো অতিক্রম করার পরেই আবার স্বাবিকভাবেই চলছে গাড়ি।

এই পুলিশ কর্মকর্তা বলেন, আমরা আশা করছি ঈদের আগে এই মহাসড়কগুলোতে আর যানজট দেখা দেবে না। আমরা সেজন্য সব প্রস্তুতি নিয়ে রেখেছি। সড়কের বিভিন্ন পয়েন্টে জেলা পুলিশসহ অতিরিক্ত পুলিশ সদস্য কাজ করছে। সাভার-আশুলিয়ায় আর কোনো ভোগান্তির সম্ভাবনা নেই।

আল-মামুন/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।