ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাড়ি চলছে ধীরে ধীরে


প্রকাশিত: ০৫:২৯ এএম, ২৩ জুন ২০১৭

গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী ব্রিজ থেকে ভোগড়া বাইপাস পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার সড়কে যানবাহনের দীর্ঘ লাইন রয়েছে। শুক্রবার সকাল থেকে ঈদে ঘরমুখো যাত্রীদের চাপ পড়েছে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে। ভোগড়া বাইপাস থেকে কোনাবাড়ি হয়ে চন্দ্রা পর্যন্ত সড়কের যানবাহনের অত্যাধিক চাপ রয়েছে। তবে যানবাহন চলছে ধীর গতিতে।

সালানা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হোসেন সরকার জানান, কোনাবাড়ি থেকে চন্দ্রা পর্যন্ত যানবাহনের অনেক চাপ রয়েছে। তবে কোনো দীর্ঘ যানজট নেই। গাড়িগুলো ধীর গতিতে চলছে।

বৃহস্পতিবার গাজীপুরের বিভিন্ন কলকারখানা ও অফিস আদলত ছুটি হলে অনেকে বাড়ির উদ্দেশে চলে যান। আজ শুক্রবার ভোর থেকেই হাজার হাজার মানুষের স্রোত বইতে থাকে বাসস্ট্যান্ড ও রেল স্টেশনে। বিশেষ করে সেহেরির পর থেকে গন্তব্যের উদ্দেশে সাধারণ মানুষ বাসা থেকে বের হতে থাকেন। সকাল ৮টার দিকে টঙ্গী থেকে গাজীপুর চৌরাস্তা পর্যন্ত যানবাহনের চাপে যানজটের সৃষ্টি হয়। গাড়ি একেবারে থেমে না থাকলেও ধীরগতিতে চলছে।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, যাত্রী ও যানবাহনের প্রচণ্ড চাপে রাস্তায় যানবাহনের দীর্ঘ সারি হয়েছে। রাস্তায় বিপুল সংখ্যক আইনশৃংখলা বাহিনীর সদস্যরা যানবাহনের শৃংখলা রক্ষার দায়িত্ব পালন করছেন। যাত্রীদের নির্বেঘ্নে গন্তব্যে পৌঁছানোর জন্য পুলিশের পক্ষ থেকে সব রকম সেবা দেয়া হবে।

গাজীপুর সড়ক বিভিাগের নির্বাহী প্রকৌশলী ডিএকেএম নাহিন রেজা জানান, টঙ্গী থেকে গাজীপুর চৌরাস্তায় রাস্তার কোনো সমস্যা নেই। বৃষ্টি না থাকায় যানবাহন চলাচলে অনেক সুবিধা হচ্ছে।

আমিনুল ইসলাম/এফএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।