পাটুরিয়া-দৌলতদিয়ায় ট্রাক পারাপার বন্ধ


প্রকাশিত: ০২:৫২ এএম, ২৩ জুন ২০১৭

ঘরমুখো মানুষের পারাপার নির্বিঘ্ন করতে পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে আজ শুক্রবার থেকে ঈদের তিনদিন পর পর্যন্ত সাধারণ পণ্যবাহী ট্রাক পারাপার বন্ধ থাকবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে বিআইডব্লিউটিসি ও স্থানীয় প্রশাসন এ সিদ্ধান্ত নেন। তবে জরুরী মালামাল ও পচনশীল পণ্য বোঝাই ট্রাক পারাপার করা হবে আগের মতোই।

এদিকে পাটুরিয়া ফেরি ঘাটে শুক্রবার সকাল থেকেই যানবাহনের বাড়তি চাপ রয়েছে। যাত্রীবাহী বাসের তুলনায় ছোট গাড়ির চাপ বেশি। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানবাহনের সংখ্যাও বাড়ছে। ফেরির জন্য দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকতে হচ্ছে যানবাহনগুলোকে।

বিআইডব্লিউটিসির পাটুরিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক তানভীর আহম্মেদ জানান, গাড়ির চাপ বেশি থাকায় ৪ ও ৫ নম্বর ঘাট দিয়ে শুধুমাত্র প্রাইভেটকার এবং মাইক্রোবাস পারাপার করা হচ্ছে। ছোট বড় ১৭টি ফেরি যানবাহন ও যাত্রীপারে নিয়োজিত রয়েছে। দুপুরের মধ্যে আরো একটি রো-রো ফেরি বহরে যোগ হওয়ার কথা রয়েছে।

বি.এম খোরশেদ/এফএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।