মণিরামপুরে বজ্রপাতে দুইজনের মৃত্যু


প্রকাশিত: ০২:১৮ এএম, ২৩ জুন ২০১৭

যশোরের মণিরামপুরে পৃথক বজ্রপাতের ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এসময় ৯টি ছাগলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার কৃষ্ণবাটি ও দুর্বাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার উপজেলার কৃষ্ণবাটি গ্রামের মাঠের মধ্যে একটি স্যালোমেশিন ঘরে বজ্রপাতের হলে জরিনা খাতুন নামে এক নারী নিহত হন। এসময় তার সঙ্গে থাকা ৯টি ছাগলও মারা যায়। নিহত জরিনা ওই গ্রামের মৃত শের আলী গাজীর মেয়ে।

স্থানীয়রা জানায়, প্রতিদিনকার মতো ঘটনার দিন জরিনা খাতুন তার ১০টি ছাগল চরাতে পার্শ্ববর্তী মাঠে নিয়ে যান। এরপর বিকেলের দিকে হঠাৎ বজ্রপাতসহ ঝড়ো-বৃষ্টি শুরু হয়। এসময় জরিনা ছাগল নিয়ে মাঠের মধ্যে একটি স্যালোমেশিন ঘরে আশ্রয় নেয়। কিন্তু শেষ রক্ষা হয়নি।

স্থানীয় ইউপি সদস্য সাধন কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কৃষ্ণবাটি গ্রামের মৃত শের আলী গাজীর স্বামী পরিত্যক্তা মেয়ে জরিনাসহ তার পালিত ৯টি ছাগল মারা যাবার ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

অপরদিকে মণিরামপুরের দুর্বাডাঙ্গা গ্রামে বজ্রপাতে মুজিবুর রহমান মুজিব (৩৮) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার দূর্বাডাঙ্গা গ্রামের মৃত মশিয়ার রহমান মোড়লের ছেলে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সরদার বাহাদুর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার দিন মাঠে কাজ করার সময় বজ্রপাতে ঘটনাস্থলেই মুজিবের মৃত্যু হয়।

মিলন রহমান/এফএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।