আত্মসমর্পণকারী বনদস্যুদের ঈদ শুভেচ্ছা


প্রকাশিত: ০৩:৫১ পিএম, ২২ জুন ২০১৭

সুন্দরবনে আত্মসমর্পণকৃত ৫টি জলদস্যু বাহিনীর প্রধানসহ সাতক্ষীরার শ্যামনগরের ৪২ জন সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সিগজ্ঞ বাসস্ট্যান্ড এলাকায় র‌্যাব-৮ এর ১৫ আইটেমের শুভেচ্ছা সামগ্রী বিতরণ করা হয়।

satkhira

র‌্যাব মহা পরিচালকের নির্দেশে র‌্যাব-৮ পক্ষ থেকে এসব শুভেচ্ছা সামগ্রী বিতরণকালে র‌্যাব-৮ এর সিনিয়র পুলিশ সুপার মো. জসিমুদ্দীন, সহকারী পুলিশ সুপার হাফিজুর রহমান, যমুনা টিভির বিশেষ প্রতিনিধি মহসিন উল হাকিম, স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ আবুল কাশেম মোড়ল, র‌্যাব-৮ এর অন্যান্য সদস্যবৃন্দ ও আত্মসমর্পণকৃত বনদস্যুরা উপস্থিত ছিলেন।

এসময় র‌্যাবের পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা জানানো হয়। এদিকে, আত্মসমর্পণকারী দস্যুরাও সরকারকে স্বাভাবিক জীবনে ফিরতে সুযোগ দেয়ার জন্য ধন্যবাদ জানান। যমুনা টিভির বিশেষ প্রতিনিধি মহসিন উল হাকিমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন দস্যুরা।

আকরামুল ইসলাম/এমএএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।