জঙ্গিদের জন্মদাতা যুক্তরাষ্ট্র : কৃষিমন্ত্রী


প্রকাশিত: ১০:২৩ এএম, ১৮ জুন ২০১৭

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, জঙ্গিদের জন্মদাতা হলো যুক্তরাষ্ট্র। তারা লাদেন বানিয়েছে আবার লাদেনকে হত্যা করেছে। তারা সর্প হয়ে দংশন করে, ওঝা হয়ে ঝাড়ে। এদের সম্বন্ধেও আমাদের চিন্তা-ভাবনা করার সময় এসেছে।

রোববার নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ভেদীকুড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে ঈদুল ফিতর উপলক্ষে মেধাবী শিক্ষার্থী ও গরীব দুস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণকালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন,  শেখ হাসিনা বাংলার মাটিতে জঙ্গিবাদ মোকাবেলা করে চলছেন। জঙ্গিদের অপকৌশল সফল হতে দেয়া হবে না।

এ সময় জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার রফিকুল হাসান গণিসহ স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতিয়া চৌধুরী দিনব্যাপী তার নিজস্ব ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত অর্থে নালিতাবাড়ীর ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভাসহ ৩০টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪৭৯ জন শিক্ষার্থীর মাঝে শাড়ি ও থ্রি পিস বিতরণ করেন। এছাড়াও ৪ হাজার ১৫০ জন গরীব দুস্থদের মাঝে একটি করে কাপড় ও চাতাল শ্রমিক, হোটেল শ্রমিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার দুস্থ মানুষদের মাঝে ১ হাজার ৪০০ পিস শাড়ি  বিতরণ করেন।

হাকিম বাবুল/আরএআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।