স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ


প্রকাশিত: ১০:৫৭ পিএম, ১৭ জুন ২০১৭

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ইছাখালী এলাকায় সুমি আক্তার (১৬) নামে এক স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামী জুয়েল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৭ জুন) রাত সাড়ে ৯টার দিকে দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন এ ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেছেন নিহতে স্বজনরা।

নববধূ সুমি আক্তার উপজেলার নগড়পাড়া এলাকার সিরাজ ভূঁইয়ার মেয়ে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রুবেল জানান, ইছাখালী এলাকায় শ্বশুর বাড়িতে নববধূ সুমি আক্তারের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে রূপগঞ্জ থানায় নিয়ে আসে।

তিনি বলেন, তবে, এটি হত্যা না আত্মহত্যা এখনো বলা যাচ্ছে না। রোববার (১৮ জুন) সকালে নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদনে প্রকৃত ঘটনা বলা যাবে।

সুমি আক্তারের পিতা সিরাজ ভূঁইয়া বলেন, ‌‘গত ১১ মাস আগে পার্শবতী ইছাখালী এলাকার মারফত আলীর ছেলে জুয়েল মিয়া জোরপূর্বক  সুমি আক্তারকে বিয়ে করে। জুয়েল একজন মাদকাসক্ত। বিয়ের পর থেকেই যৌতুক হিসেবে একটি মোটরসাইকেল দাবি করে আসছে। কয়েক দফায় প্রায় এক লাখ টাকাও নিয়ে নেয়। ইদানীং আরও এক লাখ টাকার যৌতুক চায় জুয়েলসহ শ্বশুর বাড়ির লোকজন। দাবিকৃত যৌতুকের টাকা ও মোটরসাইকেল না দিতে পারায় সুমি আক্তারকে শারীরিক নির্যাতন করত’।

রাতে স্বামী জুয়েল মিয়াসহ শ্বশুর বাড়ির লোকজন শ্বাসরোধে হত্যার পর সুমি আক্তারকে ফাঁস দিয়ে ঝুলিয়ে রাখে বলে সিরাজ ভূঁইয়া দাবি করেন।

মীর আব্দুল আলীম/জেডএ
 
 






পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।