পৌনে তিন মাস পর খোঁজ মিলল সাইরুলের


প্রকাশিত: ০৮:৩৬ পিএম, ১৭ জুন ২০১৭

নিখোঁজের দুই মাস ১৯ দিন পর খোঁজ মিলল সাইরুল ইসলামের (২২)। শনিবার রাত ১১টার দিকে রাজশাহী নগরীর নওদাপাড়া এলাকা থেকে তাকে আটক করেছে র‌্যাব। সাইরুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার নামো কাঞ্চনতলা এলাকার অসিমুদ্দিনের ছেলে।
র‌্যাবের ভাষ্য, তার থেকে দুটি দেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

শনিবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বার্তায় র‌্যাব জানায়, নওদাপাড়া এলাকার বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের সামনের সড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালাচ্ছিল র‌্যাব। শনিবার বিকেল সাড়ে ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত এ অভিযান চালানো হয়। এতে নেতৃত্ব দেন র‌্যাব-৫ রাজশাহীর ক্রাইম প্রিভেনশন স্টেশালাইজড কোম্পানির ডিএডি তবিবুর রহমান। অভিযান চলাকালে অস্ত্র-গুলিসহ আটক করা হয় সাইরুলকে।
 
র‌্যাব দাবি করেছে, জিজ্ঞাসাবাদে আটক সাইরুল ইসলাম দীর্ঘদিন ধরে অস্ত্র ব্যবসায় নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। এ নিয়ে অস্ত্র আইনে নগরীর শাহমখদুম থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তবে সাইরুলের পরিবারের দাবি, গত ২৮ মার্চ রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন। সন্ধান চেয়ে গত ২৮ এপ্রিল গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনও করে তার পরিবার। সেখানে সাইরুলের সন্তান সম্ভাবা স্ত্রীসহ পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।

সাইরুলের ভাই বাইরুল ইসলাম জানান, ২৮ মার্চ রাতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে নিজ বাড়ি থেকে সাইরুলকে তুলে নিয়ে যায় একদল সশস্ত্র লোক। দির্ঘদিন থানায় ঘুরেও ডিজি নেয়নি পুলিশ।

জেলা পুলিশ সুপার, র‌্যাব ক্যাম্প, ডিবি পুলিশ কার্যালয় এমনকি চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী কারাগারে খোঁজ নিয়েও সন্ধান পাননি তার ভাইয়ের।  

ফেরদৌস সিদ্দিকী/জেডএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।