বিএনপি পাহাড়ের ভারসাম্য নষ্ট করেছে : ওবায়দুল কাদের


প্রকাশিত: ১২:২০ পিএম, ১৭ জুন ২০১৭

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকাকালীন চার লাখ মানুষকে পাহাড়ে পুনর্বাসন করে পাহাড়ের ভারসাম্য নষ্ট করেছে। কিন্তু পাহাড়ের মানুষের জন্য কিছুই করেনি। বিএনপির দুঃশাসন ও অবহেলার ফলে পাহাড়ে আজ বিপর্যয় হয়েছে।

শনিবার বিকেল ফেনীর মহিপালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ছয়লেন বিশিষ্ট ফ্লাইওভারের কাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ঢাকায় বসে সব সময় দুর্দশার কথা বলে। কিন্তু তারা দুর্দশাগ্রস্ত হাওড় ,উপকূল কিংবা পাহাড়ে যায় না।

সেতুমন্ত্রী বলেন, বিএনপিকে ইতিবাচক রাজনীতির ধারায় ফিরিয়ে আনতে প্রধানমন্ত্রীও চান বিএনপি নির্বাচনে আসুক। এর আগে বিএনপি নির্বাচনে না এসে প্রতিহিংসার রাজনীতি শুরু করে। স্কুল কলেজ, সরকারি সম্পদ পুড়িয়ে নষ্ট করে, রাস্তাঘাট ধ্বংস করে, বাস পুড়িয়ে মানুষ হত্যা করে।

এ সময় জেলা প্রশাসক মনোজ কুমার, ছয়লেন প্রকল্পের কর্মকর্তা কর্নেল আহম্মেদ জামিউল ইসলাম, মেজর ফয়সাল চৌধুরী রায়, অতিরিক্ত জেলা প্রশাসক দেবময় দেওয়ান, সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী মাসুদ করিম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন শীল প্রমুখ উপস্থিত ছিলেন।

জহিরুল হক মিলু/আরএআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।