২০ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়া নৌ রুটে লঞ্চ চলাচল শুরু


প্রকাশিত: ০২:৪৭ এএম, ১৩ জুন ২০১৭
ফাইল ছবি

পাটুরিয়া-দৌলতদিয়া নৌ রুটে লঞ্চ ও ফেরি চলাচল টানা প্রায় ২০ ঘণ্টা বন্ধ থাকার পর মঙ্গলবার সকাল সাড়ে ৭টা থেকে স্বাভাবিক হয়েছে। বৈরি আবহাওয়ার কারণে সোমবার সকাল ১০টা থেকে লঞ্চ এবং দুপুর থেকে ছোট ফেরি চলাচল বন্ধ থাকে।

বিআইডব্লিউটিএ’র সহকারী পরিচালক (ট্টাফিক) ফরিদুর রহমান জানান, সোমবার দিনভর বৃষ্টি ও বাতাসের কারণে নদীতে ঢেউয়ের সৃষ্টি হয়। ফলে দুর্ঘটনা এড়াতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়। সকাল থেকে আবহাওয়া ভালো থাকায় লঞ্চ চলাচল পুনরায় শুরু হয়েছে।

এদিকে একই কারণে সোমবার দুপুর থেকে পাটুরিয়া- দৌলতদিয়া নৌ রুটে ইউটিলিটি ও কে-টাইপ ফেরি চলাচল বন্ধ থাকে। শুধুমাত্র রোরো ফেরি দিয়ে সীমিত আকারে যানবাহন পারাপার করা হয়। ফলে দুই ঘাটে প্রায় তিন শতাধিক যানবাহন পারাপারের অপেক্ষায় আটকা পড়ে।

বিআইডব্লিউটিসি’র সহকারী ব্যবস্থাপক মহিউদ্দিন রাসেল জানান, সকাল থেকে ফেরি চলাচল স্বাভাবিক রয়েছে। অগ্রাধিকার ভিত্তিতে যাত্রীবাহী গাড়িগুলো পারাপার করা হচ্ছে।

বি.এম খোরশেদ/আরএআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।